25 C
আবহাওয়া
৯:১৪ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে


বিএনএ, ঢাকা : বৈষম্যবিরোরধী ছাত্র আন্দোলনে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় শিক্ষার্থী রমিজ উদ্দিন রূপকে (২১) হত্যার অভিযোগে করা মামলায় সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এই আদেশ দেন।

এ তথ্য ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক এশারত আলী নিশ্চিত করেছেন।

এর আগে আজ সাধন চন্দ্র মজুমদারকে আদালতে হাজির করে পুলিশ। তাঁকে তেজগাঁও থানায় দায়ের করা ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রমিজ উদ্দিনকে (২১) গুলি করে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। পুলিশের পক্ষ থেকে আদালতকে জানানো হয়, শিক্ষার্থী রমিজ উদ্দিন হত্যা মামলায় সাবেক খাদ্য মন্ত্রীর জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। মামলার ঘটনা রহস্য উদ্‌ঘাটনের জন্য তাঁকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত সাধন চন্দ্র মজুমদারকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাজধানীর তেজগাঁও থানাধীন কারওয়ান বাজার এলাকায় গুলিতে নিহত হন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী রমিজ উদ্দিন। এ ঘটনায় তেজগাঁও থানায় দায়ের করা মামলায় সাধন চন্দ্র মজুমদারের নাম রয়েছে।

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে গতকাল বৃহস্পতিবার রাতে  রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ