30 C
আবহাওয়া
৩:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ

বিএনএ, ঢাকা :  রাজধানীতে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় এহসান চৌধুরী (৩৫) ও জলিলুর রহমান (৩৮) নামের দুই ব্যক্তি মারা গেছেন। রোববার রাত সাড়ে নয়টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় মারা যান জলিলুর রহমান ও সাড়ে দশটার দিকে খিলক্ষেত এলাকায় ট্রেনের ধাক্কায় মারা যান এহসান চৌধুরী।

দুর্ঘটনার শিকার এহসান স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকায় বসবাস করতেন। খিলক্ষেতের পাশে একটি কোম্পানিতে কাজ করতেন। তার আগে থেকেই একটি হাত অচল ছিল।তাই ঠিকমত নড়াচড়া করতে পারতেন না।

নিহতের খালাতো ভাই মোহাম্মদ আলী জানান, খিলক্ষেত রেলগেট এলাকায় রেললাইনের পাশে বসে মূত্র ত্যাগ করার সময় একটি ট্রেনের ধাক্কায় তিনি আহত হন।পরে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় জলিলুর রহমান নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি বরগুনা বেতাগী উপজেলার মৃত আব্দুর রশিদের সন্তান। রামপুরা বনশ্রী তামান্না ফার্মেসিতে নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করতেন।

ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর রেল স্টেশন পুলিশ ফাঁড়ির (এএসআই) সাকলাইন ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, কমলাপুরগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে ওই ব্যক্তি মারা যান।

মরদেহ পুলিশের হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হবে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ