34 C
আবহাওয়া
৮:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বিএনএ, মাদারীপুর: মাদারীপুরের শিবচরে নদীর পানিতে ডুবে হুজায়ফা (৮) ও হামীম (৯) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ্ হাওলাদার কান্দি এলাকায় পদ্মা নদীর ওপর নির্মিত আমজাদ উকিল সেতুর নিচে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশু হুজায়ফা ওই এলাকার সুরুজ মুন্সির ছেলে ও হামীম একই এলাকার পাকের আলী মোল্লার ছেলে।

নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে ওই এলাকার ৭/৮ জন শিশু গোসল করতে যায়। এ সময় সবাই মিলে নদীতে সাঁতরে সেতুর মাঝামাঝি পিলারের দিকে যায়। এ সময় হুজায়ফা ও হামীম পানিতে ডুবে যায়। পরে অন্য শিশুরা স্থানীয় লোকজনকে খবর দিলে তারা প্রথমে হুজায়ফাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নিকটস্থ পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যান। পরে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে হামীমকেও মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে একই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল তিন নির্মাণ শ্রমিকের

স্থানীয় কালাম নামের একজন জানান, আমি আজ দুপুরে রাস্তায় ছিলাম। শুনলাম ওরা পানিতে ডুবে গেছে। পরে এগিয়ে গিয়ে দেখি হুজায়ফার চুল দেখা যায়। ওকে উদ্ধার করে রয়েল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ