29 C
আবহাওয়া
৪:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে ছুরিকাঘাতে সিএনজি অটোরিক্সা চালককে হত্যা

সীতাকুণ্ডে ছুরিকাঘাতে সিএনজি অটোরিক্সা চালককে হত্যা

Remove term: ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত

বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে সিএনজি অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা। রোববার (৪ সেপ্টম্বর) রাত ৯ টায় উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফায়ার সার্ভিস গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সিএনজি অটোরিক্সা চালকের নাম মো.একরাম হোসেন (২০)। সে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া এলাকার চান মিয়া চৌকিদার বাড়ির নুরুল আফসারের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার বাড়বকুণ্ড বাজার থেকে যাত্রীবেশে একদল ছিনতাইকারী একরামের সিএনজি অটোরিক্সায় উঠেন। তাঁর সিএনজি-অটোরিক্সাটি মহাসড়কের ফায়ার সার্ভিস গেট এলাকা অতিক্রমকালে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে সিএনজি ছিনতাইয়ের চেষ্টা করেন। কিন্তু চালক একরাম তাতে বাঁধা দিলে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এসময় একরামের আত্মচিৎকারে লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত একরামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়।

সিএনজি অটোরিকশা মালিকের ভাই জাহেদ হোসেন জানান, তিনি মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা একরামকে শনাক্ত করেন। বিষয়টি তাৎক্ষণিক সীতাকুণ্ড থানা পুলিশকে অবহিত করেন।

তিনি আরও জানান, একরামের শরীরে একাধিক ছুরিকাঘাতের গভীর ক্ষতের পাশাপাশি বুকে ও শরীরের বিভিন্ন স্থানে ছিনতাইকারীর লাঠির আঘাতের চিহ্ন ছিল।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত ) সুমন বণিক। তিনি জানান,পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে সিএনজি অটোরিক্সা চালকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে সিএনজিচালকের হত্যার ঘটনাটি ছিনতাই কিংবা পূর্বপরিকল্পিত ঘটনা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/সবুজ শর্মা শাকিল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ