28 C
আবহাওয়া
১:২৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » দেশ আজ উন্নয়নের মহাসড়কে-সমি এমপি

দেশ আজ উন্নয়নের মহাসড়কে-সমি এমপি

দেশ আজ উন্নয়নের মহাসড়কে-সমি এমপি

বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকী সমি বলেছেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশ বিদেশে এই সরকারের সাফল্য ছড়িয়ে পড়েছে। আওয়ামীলীগ ছাড়া উন্নয়নের কোন বিকল্প দল বাংলাদেশে নেই। উন্নয়ন ও অর্থনৈতিক সাফল্যতায় আজ আমরা বিশ্বের যে কোন দেশের সঙ্গে টেক্কা দিতে পারি।

শনিবার(৪ সেপ্টেম্বর) ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাজার গোপালপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান ।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক এবং যোগাযোগ অবকাঠামো নির্মাণের মধ্য দিয়ে  ইতোমধ্যে যোগাযোগ খাতে রীতিমতো বিপ্লব হয়েছে। শতভাগ বিদ্যুৎ, পায়রা বন্দর, মাতারবাড়ি প্রকল্প, গভীর সমুদ্রবন্দর, বছরের প্রথমদিনে পাঠ্যপুস্তক উৎসব প্রধানমন্ত্রীর অবদান। শেখ হাসিনার হাত ধরেই মেট্রোরেল, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণাধীন। স্বপ্নের পদ্মা সেতু কাজ প্রায় শেষের পথে। তার হাত ধরেই দেশের প্রথম পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রতিষ্ঠা হয়েছে।’

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর আজাদ সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, মধুহাটীর চেয়ারম্যান ফারুক আহম্মেদ জুয়েল, সাবেক চেয়ারম্যান হরিশংকরপুরের ফারুকুজ্জামান ফরিদ, বিকাশ কুমার, কুমড়াবাড়িয়ার সামছুল ইসলাম, সাধুহাটীর রেজাউল মন্ডল, গান্নার তোফাজ্জেল হোসেন বিশ্বাস, হলিধানীর চেয়ারম্যান মতিয়ার রহমান, সুরাটের চেয়ারম্যান কবীর জোয়ারদার, ফয়েজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএ/ আতিকুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ