সাংবাদিককে মামলার হুমকি যুবলীগ নেতার

বিএনএ, সাভার: সাভারে একটি দৈনিক পত্রিকার সাংবাদিক সোহেল রানাকে মামলার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই সাংবাদিক।

আরো পড়ুন

এর আগে একইদিন বিকেলের দিকে বক্তব্য নিতে কবীর সরকারকে মুৃঠোফোনে কল করা হলে তিনি এ হুমকি দেন।অভিযুক্ত কবীর সরকার আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক।

সাংবাদিক সোহেল রানা দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার সাভার প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি সাভার পৌরসভার শাহীবাগ এলাকার ইউসুফ আলীর ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বিকেলের দিকে একটি সংবাদের বিষয়ে বক্তব্য নিতে কবীর হোসেন সরকারকে ফোন করেন ওই ভুক্তভোগী সাংবাদিক। এসময় মন্তব্য না করে বারবার তিনি সাংবাদিকের পরিচয় জানতে প্রশ্ন করে ফোন কেটে দেন। কিছুক্ষণ পর ফিরতি কল করে মামলার হুমকিসহ অসৌজন্যমূলক আচরণ করেন।

এতে আরো বলা হয়, কবীর হোসেন সরকার স্থানীয়ভাবে বিতর্কিত একজন রাজনীতিক। তার সিন্ডিকেটের বিরুদ্ধে বিভিন্ন সময় গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে। এ ঘটনায় সুষ্ঠু আইনি পদক্ষেপের দাবি জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বলেন, সাংবাদিককে হুমকির একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
বিএনএ/ ইমরান খান,ওজি