28 C
আবহাওয়া
৯:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি নাবিদ, সম্পাদক ফরহাদ

আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি নাবিদ, সম্পাদক ফরহাদ

আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি নাবিদ, সম্পাদক ফরহাদ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পেশাদার সাংবাদিকদের সংগঠন আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ পূর্ণ হলে ২০২৪- ২০২৫ সেশনের জন্য নতুন করে এক বছরের জন্য এই কমিটি মনোনীত করা হয়। কমিটিতে দৈনিক সময়ের আলো’র আনোয়ারা প্রতিনিধি এনামুল হক নাবিদকে সভাপতি দৈনিক ইনফো বাংলা প্রতিনিধি ফরহাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

শনিবার (৩ অগাস্ট) উপজেলার সদরে আসাসের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি রূপন দত্ত সভার সভাপতিত্ব করেন।

কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি রতন কান্তি দাশ, সহ-সভাপতি দৈনিক সংবাদ ও চট্টগ্রাম প্রতিদিনের প্রতিনিধি কাঞ্চন সুশীল, সহ-সভাপতি দৈনিক আমাদের সময় প্রতিনিধি ইকবাল বাহার। যুগ্ম সম্পাদক আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি জাবেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইত্তেফাক ও সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি জাহিদ হাসান হৃদয়, অর্থ সম্পদক দৈনিক জনবাণী ও আজকের চট্টগ্রাম প্রতিনিধি শেখ আব্দুল্লাহ, দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিন প্রতিনিধি রিয়াদ হোসেন, প্রচার প্রকাশনা ও পাঠাগার  সম্পাদক দৈনিক খোলা কাগজ প্রতিনিধি নুরুল কবির, তথ্যপ্রযুক্তি ও সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আরাফাত হোসেন।  সদ্য বিদায়ী সভাপতি দৈনিক ভোরের আকাশ প্রতিনিধি রুপন দত্তকে উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ