Bnanews24.com
Home » নীতি নৈতিকতা ও দেশপ্রেমে তরুণদের এগিয়ে যেতে হবে-ড. কাজী খলীকুজ্জমান
সংগঠন সংবাদ সব খবর

নীতি নৈতিকতা ও দেশপ্রেমে তরুণদের এগিয়ে যেতে হবে-ড. কাজী খলীকুজ্জমান

আইডিএফ-পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর চেয়ারম্যান ও কিউকে ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : নীতি নৈতিকতা পরার্থপরতা ও দেশপ্রেমে তরুণ সমাজকে এগিয়ে আসার উর্দাত্ত আহবান জানান।  বৃহস্পতিবার(৪আগস্ট) সকালে সাতকানিয়ায় একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ব্যাংক দুর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিলের অধিনে ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ( আইডিএফ) এর সহযোগিতায় কিউকে আহমদ ফাউন্ডেশনের বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সমাবেশে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর চেয়ারম্যান ও কিউকে ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ এ আহবান জানান।

আইডিএফ এর সমন্বয়ক মহিউদ্দিন কায়সারের সঞ্চালনায় আইডিএফ এর নির্বাহী পরিচালক জহিরুল আলম এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ড. মো জসিমউদ্দীন, প্রফেসর ড.জাহেদা আহমদ,আইডিএফ এর সাধারণ পরিষদ সদস্য হোসনে আরা বেগম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মংচিংনু মারমা, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উননবী খোকন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আজিম শরীফ। সমাবেশে সাতকানিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানকে আইডিএফ ও পিকেএসএফ এর বৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্টান সমূহের দেয়ালিকা ও ছাত্র ছাত্রীদের পুরস্কৃত করা হয়।

সৈয়দ মাহফুজ-উননবী খোকন