Bnanews24.com
Home » মিরসরাইয়ে ইয়াবাসহ মিয়ানমার দম্পতি আটক
অপরাধ টপ নিউজ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

মিরসরাইয়ে ইয়াবাসহ মিয়ানমার দম্পতি আটক

মিরসরাইয়ে ইয়াবাসহ মিয়ানমার দম্পতি আটক

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে ইয়াবা ট্যাবলেটসহ  মিয়ানমারের এক  দম্পতিকে কে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার (৪ আগষ্ট) গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় ঢাকামুখী লাইনে চেকপোষ্ট বসিয়ে সিডিএম পরিবহণ নামের যাত্রী বাহী বাস থেকে ১৪’শ পিস ইয়াবাসহ তাদের আটক করে মিরসরাই থানা পুলিশ।
আটককৃত মায়ানমারের নাগরিকরা বাংলাদেশের কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী এলাকার ২০ নং শরনার্থী ক্যাম্পের নবী হোসেন (৩২) ও তার স্ত্রী ছমিরা আক্তার। তারা দুইজনই দীর্ঘ দিন যাবত শরনার্থী ক্যাম্পে বসবাস করে আসছে বলে জানা গেছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, বৃহষ্পতিবার সকালে মিরসরাই উপজেলার হাদিফকিরহাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনে চেকপোষ্ট বসানো হয়। এসময় ঢাকামুখী সিডিএম পরিবহণ যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে নবী হোসেন ও ছমিরা আক্তার নামে স্বামী-স্ত্রী দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় ছমিরা আক্তারে হাত ব্যাগে তল্লাশী চালিয়ে ১৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, একই দিন পৃথক পৃথক অভিযান চালিয়ে জিআর পরোয়ানাভূক্ত আসামী তারেক হোসেন ও বিক্রম বড়ুয়া নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বিকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ আশরাফ, ওজি