Bnanews24.com
Home » ভিক্ষার আড়ালে মাদক কারবার, গ্রেপ্তার ২
অপরাধ টপ নিউজ সব খবর

ভিক্ষার আড়ালে মাদক কারবার, গ্রেপ্তার ২

ভিক্ষার আড়ালে মাদক কারবার, গ্রেপ্তার ২

বিএনএ,ঢাকা : দীর্ঘদিন ধরে মায়ের অসুস্থতার কথা বলে চিকিৎসাপত্র নিয়ে রাজধানীতে যানবাহন ও দোকানে দোকানে ভিক্ষা করতেন মোহাম্মদ সেলিম (৩৮) ও মামুন মিয়া (২৫) নামের দুই জন। সারাদিন সেই ভিক্ষার টাকা দিয়ে রাতে মাদক কিনে সেবন ও বিক্রি করতেন তারা। এমন ঘটনায় সেলিম ও মামুনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০০ পুরিয়া হেরোইন জব্দ করে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান। তিনি বলেন, গ্রেপ্তারকৃত দুই জন দীর্ঘদিন ধরে মায়ের অসুস্থতার কথা বলে সারাদিন রাজধানীর বিভিন্ন যানবাহন ও দোকানে দোকানে ভিক্ষা করতেন। ভিক্ষার মাধ্যমে জোগাড় করা সেই টাকা দিয়ে মাদক কিনে রাতে সেবন ও আবার বিক্রি করতেন।বুধবার (৩ আগস্ট) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তারা পুলিশের কাছেও একই কায়দায় মায়ের অসুস্থতার কথা বলে ভিক্ষাবৃত্তির কথা জানায়। কিন্তু চিকিৎসাপত্রের সঙ্গে তাদের দেওয়া তথ্যের মিল না থাকায় পুলিশের সন্দেহ হয়। পরে তাদের তল্লাশি করে দুইজনের কোমরে বিশেষ কায়দায় লুকানো ১০০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, মায়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন যানবাহন ও দোকান থেকে ভিক্ষা করে। ভিক্ষা করে যে টাকা পায় সেই টাকা দিয়ে মাদক কিনে তা রাতে বিক্রি করে। এ টাকা দিয়ে তারা নিজেরাও মাদক সেবন করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার সেলিম টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার মৃত তৈয়ব আলীর ছেলে ও মামুন একই এলাকার মহের উদ্দিনের ছেলে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম