34 C
আবহাওয়া
১০:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

মিরসরাইয়ে ট্রাকের চাকায় যুবকের মাথা বিচ্ছিন্ন

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলর ধাক্কায় এস এম নুরুল আবছার (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় রাউজান উপজেলার কাপ্তাই সড়কের নোয়াপাড়া ইউনিয়নের কমলার দিঘির পাড়ে এ ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল চালক হেলাল হোসেন আহত হয়েছে।

নিহত নুরুল আবছার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওর্য়াডের মোকামি পাড়া গ্রামের মরহুম তফাজ্জল মাস্টারের বাড়ির মৃত আবদুল মোনাফের ছেলে এবং তিনি ওয়েল গ্রুপ নামে একটি সুতা কারখানার কর্মী ছিলেন। আহত হেলাল রাঙ্গুনিয়া উপজেলার সরববাটা ইউনিয়নের ৩ নম্বর ওর্য়াডের সিরাজুল ইসলামের ছেলে।

নিহতের চাচাতো ভাই এস. এম ইউসুফ উদ্দিন জানান, আমার জেঠাতো ভাই ওয়েল গ্রুপের একটি সুতা কারখানায় কর্মরত ছিলেন। নাইট ডিউটি শেষে সকাল সাড়ে ৯টায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি আহত হন। পরে নোয়াপাড়া পাইওনিয়র হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে৷

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জয়নাল আবেদিন বলেন, নুরুল আবছার ওয়েল গ্রুপের সুতা কারখানায় নাইট ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন। সকাল সাড়ে ৯টায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে নোয়াপাড়া পাইওনিয়র হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

 

Loading


শিরোনাম বিএনএ