Bnanews24.com
Home » সালমানের বডিগার্ড হতে চান রাখী
এক নজরে বিনোদন

সালমানের বডিগার্ড হতে চান রাখী

সালমান খান

বিএনএ বিনোদন ডেস্ক: বলিউড তারকা সালমান খানকে গ্যাংস্টাররা প্রাণনাশের হুমকি দেওয়ার পর দুঃশ্চিন্তায় আছেন রাখী সাওয়ান্ত। তার চিন্তা যেন কিছুতেই কমছে না। তাই দিনরাত প্রার্থনা করছেন সালমানের জন্য। সালমানকে আশ্বস্ত করে করে রাখী বলেছেন, আপনি টেনশন করবেন না। সারা ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হবে না।

এরপরই একেবারে ফিল্মি স্টাইলে তিনি বলেছেন, প্রয়োজনে আমি আপনার (সালমান) দেহরক্ষী হতে প্রস্তুত। গুলি চললে আগে আমাকে আঘাত করবে। সালমানকে ছুঁতে পারবে না।

এদিকে গ্যাংস্টারদের হাত থেকে বাঁচতে নিরাপত্তা আরও জোরদার করতে সালমান খান বিলাসবহুল বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গাড়িটিকে বান্দ্রায় সালমানের আবাসনের ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে সম্প্রতি।

সালমানের ঘনিষ্ঠ মহলের দাবি, হুমকির চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’। এমনকি এ বছর ঈদের দিনেও ঘর থেকে বাইরে বের হননি তিনি। সম্প্রতি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে মুম্বাই পুলিশের কাছে একটি লিখিত আবেদন জমা দেন। তার আবেদন মঞ্জুরও করেছে প্রশাসন।

বিএনএনিউজ২৪/ এমএইচ