Bnanews24.com
Home » ভোলা জেলা ছাত্রদল সভাপতির জানাজা বৃহস্পতিবার
টপ নিউজ বিএনপি সব খবর

ভোলা জেলা ছাত্রদল সভাপতির জানাজা বৃহস্পতিবার

ভোলা জেলা ছাত্রদল সভাপতির জানাজা বৃহস্পতিবার

বিএনএ ডেস্ক: ভোলায় বিক্ষোভ সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষে নিহত জেলা ছাত্রদল সভাপতি নূরে আলমের জানাজা বৃহস্পতিবার। বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, বুধবার ৬টার দিকে নয়া পল্টনে দলীয় কার্যালয়ের সামনে জানাজা হওয়ার কথা ছিলো। ময়নাতদন্ত বাকী থাকায় জানাজার সময় পিছিয়ে দেয়া হয়েছে। জানাজার নামাজ অংশ নেয়ার জন্য বিএনপিসহ তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বুধবার রাত পর্যন্ত নয়াপল্ট কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে দেখা যায়।

বিএনপি জানায়, নূরে আলমের মরদেহ রাতে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ময়নাতদন্ত শেষ হলে বৃহস্পতিবার নয়াপল্টনে জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখান থেকে তার মরদেহ ভোলায় পাঠানো হবে। সেখানে জানাজা শেষে দাফন করা হবে।

উল্লেখ্য বুধবার রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নূরে আলম। গত ৩০ জুলাই বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তেল গ্যাসের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। সেদিনই আব্দুর রহিম নামে স্থানীয় এক যুবদল নেতা নিহত হন, আহত হন ৬ পুলিশ সদস্যসহ বিএনপির অন্তত ৫০ জন নেতাকর্মী।

এদিকে, জেলা ছাত্রদল সভাপতির মৃত্যুর ঘটনায় ভোলায় বৃহস্পতিবার সকাল-সন্ধ‍্যা হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।

বিএনএ/এ আর