36 C
আবহাওয়া
১১:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চিত্রনায়িকা পরীমণি আটক

চিত্রনায়িকা পরীমণি আটক


বিএনএ, ঢাকা : রাজধানীর বনানীর বাসা থেকে আটক করা হয়েছে চিত্রনায়িক পরীমণিকে। এর আগে তার বাসায় র‌্যাব অভিযান চালায়। এসময় বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার (৪ আগস্ট) বিকালে এ চিত্রনায়িকার বাসায় অভিযান চালানো হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করেছে।

তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খন্দকার আল মঈন।

র‌্যাবের একটি সূত্র জানায়, অভিযানে পরিমণির বাসা থেকে উদ্ধার হয় মাদক সামগ্রী। তবে কী পরিমাণ মাদক পাওয়া গেছে তা জানা যায়নি।

র‍্যাব-১ এর কর্মকর্তা মুজিবুর সাংবাদিকদের বলেন, র‍্যাব সদরদফতরের একটি গোয়েন্দা টিম মূলত এ অভিযান পরিচালনা করেছে। মূলত অভিযানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করছি আমরা।

আটকের খবর শুনে নায়িকার বাসার সামনে ভীড় :
পরীমনিকে আটকের খবর পেয়ে তার বাসার সামনে ভিড় জমায় হাজারো মানুষ। জনতাকে সড়ক থেকে সরাতে ঢাকা মহানগর পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে কাজ করে। এসময় জনতার উদ্দেশ্যে পুলিশ সদস্যরা বলেন, ‘ভয়াবহ করোনা পরিস্থিতিতে দয়া করে সকলে সর্তক থাকুন। সাংবাদিক ভাইয়েরা ছাড়া অন্য সকল সাধারণ মানুষ দয়া করে এখান থেকে চলে যান।’
পরীমণির বাসার সামনে মাইকিং করছেন বনানী সোসাইটিকে মাইকিং করতে দেখা গেছে।

অভিযান শুরুর আগে লাইভে পরীমণি
অভিযান শুরু হওয়ার আগে ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজ থেকে লাইভে আসেন পরীমণি। সেখানে বলেন, ‘শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কি করব। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরোজা খুলব।’
তিনি আরও বলেন, আমার বাসার গেটে এসে তারা দরোজা ধাক্কাচ্ছে। পরিচয় জানতে চাইলে তারা বলছেন, তারা পুলিশ। আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থানায় ফোন করেছি। ওসি হারুণ ভাইকে ফোন করলে তিনি বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। তবে তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। দরোজা খুলতে পারো। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরজা খুলব না।

উল্লেখ্য, গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ছয় জনের নামে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। মামলায় নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করা হয়। এরপর বেশ কিছু সিসিটিভি ফুটেজে পরী বিতর্কিত হয়ে ওঠেন। আসামিরা বর্তমানে জামিনে বাইরে আছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ