33 C
আবহাওয়া
৩:৪৬ অপরাহ্ণ - জুলাই ৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ার রেজুমিয়ায় বিকল্প রাস্তার দাবিতে মানববন্ধন

ছাগলনাইয়ার রেজুমিয়ায় বিকল্প রাস্তার দাবিতে মানববন্ধন


ছাগলনাইয়ার রেজুমিয়া নামক স্থানে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত রেজুমিয়া ব্রীজ নতুন করে নির্মাণ করা হচ্ছে। সরকারের এমন উন্নয়ন কাজকে স্বাগত জানিয়েছে এলাকাবাসী । কিন্তু ব্রীজ নির্মাণের জিনিসপত্র গুছিয়ে না রেখে এলোমেলোভাবে রাখায় ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া নদীরকূল,দক্ষিণ সতর নদীরকূল, উত্তর সতর নদীরকূলসহ ৪ টি গ্রামের প্রায় ৩০ হাজার লোকের যাতায়াতে সমস্যা হচ্ছে।

বিকল্প রাস্তার দাবিতে বৃহস্পতিবার(৪ জুলাই) সকালে রেজুমিয়া ব্রীজের পাশে মানববন্ধন করেন এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য রাখেন আশরাফ হোসেন তারামিয়া,নেজাম উদ্দিন, কপিল উদ্দিন, সাহাব উদ্দিন, মাওলানা রিয়াজুল ইসলাম, মাসুদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, শহীদ উল্লাহ ও জাফর উদ্দিন প্রমূখ।

এসময় তারা বলেন, আমাদের ৪ টি গ্রামের হাজার হাজার লোকের চলাচল বন্ধ। বিকল্প রাস্তা তৈরি না করায় আমাদের স্কুল কলেজ যাওয়া শিক্ষার্থী, সাধারণ মানুষ, হাসপাতালে যাওয়া রোগীসহ সবাই সীমাহীন কষ্টে পড়েছে।।আমরা চাই অচিরেই বিকল্প রাস্তা তৈরি করে ব্রিজ নির্মাণের কাজ করা হোক।

ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এমপি এ ব্যাপারে আশ্বস্ত করে বলেন, আমি ঠিকাদার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে বিকল্প রাস্তা তৈরি করার ব্যবস্থা গ্রহণ করবো।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ