32 C
আবহাওয়া
২:২৫ অপরাহ্ণ - জুলাই ৭, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়া প্রেস ক্লাবের সাধারণ ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

পটিয়া প্রেস ক্লাবের সাধারণ ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত


বিএনএ,চট্টগ্রাম: পটিয়া প্রেস ক্লাবের সাধারণ ও কার্যকরী কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সিনিয়র সহ সভাপতি আবদুর রাজ্জাক (প্রথম আলো) এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানার (দৈনিক কালবেলা/চট্টগ্রাম মঞ্চ) সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য লেখক ও গবেষক এস এম এ কে জাহাঙ্গীর (দৈনিক ভোরের কাগজ), যুগ্ন সম্পাদক সেলিম চৌধুরী (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিউল আজম  (দৈনিক আজাদী), দপ্তর সম্পাদক রবিউল আলম ছোটন (দৈনিক পূর্বকোণ), কার্যনির্বাহী সদস্য নুর হোসেন (দৈনিক ইনকিলাব), আহমদ উল্লাহ্  (দৈনিক সমকাল), ফারুকুর রহমান বিঞ্জু (দৈনিক আমাদের অর্থনীতি), কামরুল ইসলাম (দৈনিক নতুন বাংলাদেশ), সদস্যদের মাঝে বক্তব্য রাখেন, এস এম রহমান (দৈনিক নয়া দিগন্ত), সুজিত দত্ত (দৈনিক আমাদের সময়), মো: শাহজাহান চৌধুরী (দৈনিক মানবজমিন), ওবায়দুল হক পিবলু (মানবকন্ঠ/সি-প্লাস) প্রমূখ।

সভায় পটিয়া প্রেস ক্লাবের গঠনতন্ত্র অমান্য করে তফশীলবিহীন মূল কমিটির দুই ব্যক্তি প্রেস ক্লাব সদস্য পদের জন্য আবেদিত কয়েকজনকে নিয়ে একটি তথাকথিত কমিটি গঠনের অপপ্রচার চালাচ্ছে। প্রকৃত পক্ষে পটিয়া প্রেস ক্লাবের বিগত তিনটি সভার ধারাবাহিকতায় আগামী আগষ্ট মাসে নির্বাচনের সিদ্ধান্ত হয়। উক্ত নির্বাচনে তাদের কূটকৌশলের অংশ হিসেবে ক্লাবের সদস্য নয়, অথচ তাদের আজ্ঞাবহ এমন লোকজনকে দিয়ে একটি কমিটি করার অপপ্রচার চালাচ্ছে। যা সংগঠনের সম্পূর্ণ শৃংঙ্খলা পরিপহ্নী হওয়ায় সাবেক সভাপতি নুরুল ইসলামকে উক্ত পদ থেকে অব্যাহতি দিয়ে তদস্থলে ক্লাবের কার্যনির্বাহী সদস্য এস এম এ কে জাহাঙ্গীরকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সর্বসম্মতিক্রমে দায়িত্ব প্রদান করা হয়।

বিএনএনিউজ/ নাবিদ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ