34 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী সকলের টিকা প্রাপ্তি নিশ্চিতে কাজ করে যাচ্ছেন : তোফায়েল আহমেদ

প্রধানমন্ত্রী সকলের টিকা প্রাপ্তি নিশ্চিতে কাজ করে যাচ্ছেন : তোফায়েল আহমেদ

দিল্লির হাসপাতালে ভর্তি হলেন অসুস্থ তোফায়েল আহমদ

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক মানুষের টিকা প্রাপ্তি নিশ্চিতের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি প্রত্যেককে স্বাস্থ্য সম্মতভাবে চলার নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী করোনাকালীন সময়ে যা যা করা দরকার, সেই ব্যবস্থা নিয়েছেন।’

রবিবার (৪ জুলাই) দুপুরে করোনা মহামারী প্রতিরোধে সদর উপজেলার ইলিশা ইউনিয়নে স্থানীয় প্রশাসনের লকডাউন বাস্তবায়ন অভিযানকালে ঢাকা থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ  বলেন, করোনা  এখন মহামারী আকার ধারণ করেছে। এই ব্যাপারে যদি আমরা সতর্ক না হই, তাহলে আরো ক্ষতির সম্মুখিন হতে হবে। সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ব্যবহার করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান তিনি।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, করোনাকালে গরীব-দুখি মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা। মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনরাও এ থেকে বাদ যায়নি।

এসময় তোফায়েল আহমেদ গ্রামের সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, করোনা উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করাতে হবে। ঘরে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

২ নং ইলিশা ইউনিয়ন পরিষদ চত্ত্বর সংলগ্ন এলাকায় জনসাধারণকে সতর্ককরণে আরো বক্তব্য দেন, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ