38 C
আবহাওয়া
৪:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর হত্যাকারীদের শ্রদ্ধাভরে স্মরণ নৌকা প্রার্থীর

বঙ্গবন্ধুর হত্যাকারীদের শ্রদ্ধাভরে স্মরণ নৌকা প্রার্থীর


বিএনএ, বাঁশখালী : চট্টগ্রামের বাঁশখালীতে নির্বাচনী প্রচারণায় বঙ্গবন্ধুর হত্যাকারীদের ‘শ্রদ্ধাভরে স্মরণ’ করলেন এক নৌকার প্রার্থী। শুক্রবার একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সমালোচনায় মুখর হন। চট্টগ্রামের কেউ কেউ বলছেন এটি ‘স্লিপ অব ট্যাং’।

যার বক্তব্য ভাইরাল হয়েছে তিনি নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম। তিনি বাহারছড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি।

স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাত দশটার দিকে বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের বকশি দীঘির পাড় এলাকায় নির্বাচনী পথসভায় অংশ নেন চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম। সেখানে তিনি বক্তব্য রাখেন।

ভাইরাল হওয়া ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আর যারা কিছু কুচক্রী বিপথগামী সৈনিকের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালে ১৫ আগস্ট সপরিবারে হত্যা করেছিলেন, আমি তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।’

এ প্রসঙ্গে জানতে তাজুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন ধরেননি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিতর্ক যেন বাঁশখালীর আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীদের পিছু ছাড়ছে না। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সরকারি গুন্ডার ভয় দেখিয়ে সমালোচনার মুখে পড়েন বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু। ইভিএমে বাটন টিপে দেওয়ার জন্য লোক রাখার কথা বলে নির্বাচন কমিশনের কারণ দর্শানো নোটিশ পান চাম্বল ইউনিয়নে নৌকার প্রার্থী মুজিবুল হক চৌধুরী।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

 

Loading


শিরোনাম বিএনএ