31 C
আবহাওয়া
১:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চিঠি লিখে উধাও পাত্র! বর খুঁজতে পুলিশ নিয়ে হাজির কনেপক্ষ

চিঠি লিখে উধাও পাত্র! বর খুঁজতে পুলিশ নিয়ে হাজির কনেপক্ষ

চিঠি লিখে উধাও পাত্র! বর খুঁজতে পুলিশ নিয়ে হাজির কনেপক্ষ

বিএনএ, বিশ্বডেস্ক : রাত পোহালেই বিয়ে, বাজবে সানাই। কিন্তু আচমকা উধাও পাত্র। ঘটনাকে নিয়ে তোলপাড় শিলিগুড়ি। কিন্তু কোথায় গেল পাত্র? এক পর্যায়ে পাত্র উধাও হলো। সে পাত্রকে খোঁজতে কনে পক্ষে হাজির হলো পুলিশ নিয়ে। ভারতের শিলিগুড়িতে এমন ঘটনা ঘটলো।

খবরে প্রকাশ ভক্তিনগরের বাসিন্দা প্রসেনজিৎ গোস্বামী। তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল বাঘাযতীন কলোনির এক তরুণীর। মাস তিনেক আগে বিয়ে ঠিক হওয়ার পর প্রি-ওয়েডিং শুটও করেছে যুগল। মঙ্গলবার ছিল বিয়ে। ফলে সোমবারের মধ্যেই প্রস্তুতি সারা হয়ে গিয়েছিল। পাত্রীর পরিবারের দাবি, বিয়ের আগেরদিন তাঁদের ফোন করে পাত্রের বাড়ির তরফে জানানো হয়, ছেলে ইসলামপুরে গিয়েছে কাজে। তবে নির্ধারিত সময়েই বিয়ে হবে।

এদিকে চিঠি লিখে বাড়ি ছেড়েছেন প্রসেনজিৎ। তাতে লেখা ছিল, “এই বিয়ে আমি করব না।” তাঁকে বাড়ি ফেরানো হাজারও চেষ্টা করেও লাভ হয়নি। এদিকে ততক্ষণে পাত্রীপক্ষ জেনে গিয়েছে যে, পাত্র উধাও। প্রসেনজিতের খোঁজে পুলিশ নিয়ে তার বাড়িতে হাজির হয় হবু শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে অশান্তি হয়। পাত্রীপক্ষের অভিযোগ, পরিবারের লোকেরা লুকিয়ে রেখেছে প্রসেনজিৎকে। এদিকে পাত্রের পরিবারের দাবি, পাত্রীর পরিবার দুর্ব্যবহার করেছিল। সেই কারণে পাত্র বিয়ে করবে না জানিয়ে চলে গিয়েছে।

বিয়ের আগে পাত্রের এই উধাও হয়ে যাওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ভেঙে পড়েছে পরিবারের লোকেরা। বিয়ে উপলক্ষে এলাহী আয়োজন করে এই ঘটনায় আর্থিক ক্ষতির মুখে দুই পরিবার। তবে দোষারোপ পালটা দোষারোপের পালা চললেও এখনও পাত্রের উধাও হয়ে যাওয়ার কারণ স্পষ্ট নয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ