37 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ২২১ মুক্তিযোদ্ধা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

২২১ মুক্তিযোদ্ধা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

২২১ মুক্তিযোদ্ধা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের ২২১ জন বীর মুক্তিযোদ্ধাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়েছে। এই উপহারসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, এক কেজি চিনি, দুই লিটার সয়াবিন তেল, পাঁচ প্যাকেট সেমাই ও একটি লুঙ্গি।

সোমবার (৩ মে) চট্টগ্রাম নগরীর দারুল ফজল মার্কেটের মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম নগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দের সঞ্চালনায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান ও মুছা নাছের চৌধুরী।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এস এম জাকারিয়া বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছেন। বর্তমানে তার সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আমাদেরকে আবার ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার যুদ্ধে এগিয়ে আসতে হবে।

এছাড়া বক্তব্য দেন নগর মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের অন্যতম সাক্ষী কাজী নুরুল আবছার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সরওয়ার আলম চৌধুরী মনি ও সংগঠনের নগর কমিটির সদস্যসচিব কাজী মুহাম্মদ রাজীশ ইমরান প্রমুখ।

অনুষ্ঠানে নগর মুক্তিযোদ্ধা সংসদের অধীন সব থানা কমান্ডার, ডেপুটি কমান্ডার, সহকারী কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানেরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ