Bnanews24.com
এক নজরে বিনোদন

রুটি বিক্রেতার প্রেমে পড়ছেন শ্রাবন্তী!

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায় বর্তমানে নির্বাচন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরমধ্যেই খবর এলো আবারো প্রেমে জড়িয়েছেন তিনি। প্রেমিক একজন ব্যবসায়ী। তিনি রুটি- বিস্কুটের ব্যবসার সঙ্গে জড়িত। তার নাম অভিরূপ নাগ চৌধুরীর। সম্পর্কের বাইরে শ্রাবন্তী খুব কমই ছিলেন। এক সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যেই আবারো প্রেমে জড়ান তিনি। এবারো তেমনটা ঘটলো।

একটি বেকারি সংস্থার মালিক শ্রাবন্তীর নতুন প্রেমিক। অভিরূপের সামাজিক মাধ্যমের প্রোফাইল থেকে এই তখ্য পাওয়া যায়। নির্বাচনী প্রচারের ব্যস্ততার ফাঁকেও দুজন সম্পর্কের একমাস পূর্তি ঘটা করে পালন করেছেন তারা।

শ্রাবন্তী ও অভিরূপ থাকেন পাশাপাশি বাসায়। প্রতিবেশী হিসেবেই পরিচয়। শুরুতে সাধারণ সম্পর্কই ছিল তাদের মধ্যে। তবে সম্প্রতি কাছাকাছি এসেছেন দুজন।

শ্রাবন্তীর বিয়ের খবর ভক্তদের সবার জানা। ২০০৩ সালে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজকে। কৃষাণকে বিয়ের এক বছর পরই বিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তীর। ২০১৭ সালে আলাদা হয়ে যান তারা। এরপর অনেকদিন একা ছিলেন এই নায়িকা।

২০১৯ সালে রোশান সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তৃতীয় বিয়েও টেকেনি তার। বছর ঘুরতেই পাওয়া যায় আবারো বিচ্ছেদের খবর। তৃতীয় বিয়ের বিচ্ছেদের পরই রাজনীতিতে যোগ দেন শ্রাবন্তী। এর পর নির্বাচন নিয়েই চলছিল তার ব্যস্ততা। এর মাঝেই নতুন প্রেমের খবরে এলেন তিনি। যদিও এ প্রসঙ্গে সরাসরি মুখ খুলেননি টলিউডের এই জনপ্রিয় নায়িকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ