Bnanews24.com
অপরাধ টপ নিউজ বাংলাদেশ সংগঠন সংগঠন সংবাদ সব খবর

মহাসড়কে হেফাজত কর্মীদের তাণ্ডব,যানবাহন ভাংচুর

মহাসড়কে হেফাজত কর্মীদের তাণ্ডব,যানবাহন ভাংচুর

বিএনএ নারায়নগঞ্জ: হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করার ঘটনায় ঘটনায় নারায়নগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্ট ভাংচুর করেছে হেফাজতের কর্মীরা। শনিবার(৩ এপ্রিল) রাতের এ ঘটনার পর  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অর্ধশতাধিক যানবাহন ও আওয়ামী লীগ অফিস ভাংচুর করে তারা।

রাত সাড়ে ১০টায় এক পর্যায়ে পুলিশের সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ বেঁধে হয়। পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম সংবাদমাধ্যমকে জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সোনারগাঁও মোগরাপাড়া মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে, সুনামগঞ্জের ছাতক থানায় ইটপাটকেল নিক্ষেপ ও উপজেলা শহরের বাজারে ভাংচুর চালিয়েছেন হেফাজতের নেতা-কর্মীরা। শনিবার রাতে হামলা ও ভাংচুরের এসব ঘটনা ঘটে।

ছাতক থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, হেফাজত নেতা মামুনুল হক আটক হয়েছেন এমন খবর প্রচার হলে শহরে খণ্ড খণ্ড মিছিল বের করেন তার অনুসারীরা। পরে মিছিলগুলো থানার সামনে এসে জড়ো হয়। একপর্যায়ে মিছিলে অংশ নেয়া লোকজন থানায় ইটপাটকেল নিক্ষেপ করেন। সে সময় ইটপাটকেলের আঘাতে ৭ পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ও রাবার বুলেট ছোঁড়ে পুলিশ। পাশাপাশি হেফাজতের নেতা-কর্মীরা শহরের বিভিন্ন স্থানে ভাংচুর করেছেন বলে জানান তিনি ।

বিএনএনিউজ/আরকেসি