24 C
আবহাওয়া
৫:৩০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিথ্যা সাক্ষ্য দেওয়ায় পুলিশ সদস্য আটক

মিথ্যা সাক্ষ্য দেওয়ায় পুলিশ সদস্য আটক

মিথ্যা সাক্ষ্য দেওয়ায় পুলিশ সদস্য আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে আদালতে শপথ পাঠ করে মিথ্যা সাক্ষ্য দেওয়ায় আইয়ুব আলী নামে পুলিশের এক নায়েককে আটক করা হয়েছে। তিনি কর্ণফুলী থানার একটি মাদক মামলায় সাক্ষ্য দেন।

বৃহস্পতিবার ( ৪ মার্চ) চট্টগ্রামের যুগ্ম মহানগর দায়রা জজ ৫ম জহির উদ্দীনের আদালতে এ ঘটনা ঘটে।

আইয়ুব আলী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কর্মরত। তিনি ওই মামলায় চার নম্বর সাক্ষী হিসেবে আদালতে জবানবন্দি দিয়েছেন।

মহানহর দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) বিশ্বজিৎ বড়ুয়া বলেন, কর্ণফুলী থানার মাদক মামলার চার নম্বর সাক্ষী পুলিশের নায়েক আইয়ুব আলী আদালতে সাক্ষীর জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে নায়েক আইয়ূব আলী বলেছেন তার সামনে চোলাই মদ জব্দ করেছে। তিনি আদালতে পুলিশের জমা দেওয়া চার্জশিটকে সমর্থন করেন বলে আদালতকে জানান।

তিনি বলেন, কিছুক্ষণ পরে যখন আসামি পক্ষের আইনজীবী জেরা শুরু করেন। এ সময় তার সাক্ষ্য মিথ্যা প্রতীয়মান হয়। পরে বিজ্ঞ আদালত মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে আদালতের কাস্টডিতে তাকে আটক রাখার আদেশ দেন। আদালত কিছুক্ষণ আটক রেখে ছেড়ে দেওয়ার আদেশ দেন।

উল্লেখ, ২০১৪ সালের ১৮ মে কর্ণফুলী থানার মইজ্জারটেক গোলচত্বরের মেইন রোডের ওপর নুর নবী চেয়ারম্যান মার্কেটে রুবেল স্টোরের সামনে থেকে দেশিয় ৯ লিটার চোলাই মদসহ নুরুল আবচারকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করার পর তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। কর্ণফুলী থানার মামলা নম্বর  ১৪(৭)১৪ ও জিআর মামলা নম্বর ১৩৫/১৪।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ