34 C
আবহাওয়া
৮:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সিঙ্গাপুর বন্দরে বিজিএমইএর প্রতিনিধি দল

সিঙ্গাপুর বন্দরে বিজিএমইএর প্রতিনিধি দল

সিঙ্গাপুর বন্দরে বিজিএমইএ প্রতিনিধি দল

বিএনএ,রিপোর্ট:  বিজিএমইএর সভাপতি ফারুক হাসানের নেতৃত্বে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) একটি প্রতিনিধিদল পিএসএ ইন্টারন্যাশনাল লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আলফ্রেড সিম এবং গ্রুপ বিজনেস ডেভেলপমেন্টের অ্যাসিস্ট ভাইস প্রেসিডেন্ট লিম ওয়েই চিয়াংয়ের সঙ্গে বৈঠক করেন।

গত মঙ্গলবার সিঙ্গাপুরে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিজিএমইএর পরিচালক আসিফ আশরাফ, বিজিএমইএর স্ট্যান্ডিং কমিটি অন ফরেন মিশন সেলের চেয়ারম্যান শামস মাহমুদ, জায়ান্ট গ্রুপের পরিচালক আজফার হাসান এবং রোজ ইনটিমেটস লিমিটেডের পরিচালক সঞ্জয় কুমার নাহা। বৈঠকে সিঙ্গাপুরে বাংলাদেশ হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সেলর লুৎফুন নাহার শিপুও উপস্থিত ছিলেন।

বৈঠকে সিঙ্গাপুর বন্দর দিয়ে বাংলাদেশি রপ্তানি পণ্যের ট্রান্সশিপমেন্ট প্রক্রিয়ার ওপর বিশেষভাবে গুরুত্ব প্রদান করে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো নিয়ে আলোচনা হয়।

বিজিএমইএর সভাপতি ফারুক হাসান সিঙ্গাপুরের মধ্য দিয়ে বাংলাদেশি রপ্তানি পণ্য পরিবহনের জন্য নির্বিঘ্ন ও দ্রুত সেবার প্রয়োজনীয়তা জোরালোভাবে তুলে ধরেন।

তিনি পিএসএ ইন্টারন্যাশনালকে বাংলাদেশের পণ্যকে অধিক গুরুত্ব দিয়ে  প্রতিযোগিতামূলক মূল্যে বন্দর পরিষেবা প্রদানের বিষয়টি বিবেচনা করার জন্যও অনুরোধ জানান।

পিএসএ ইন্টারন্যাশনাল কর্তৃক প্রদত্ত বিভিন্ন সেবা ও বন্দরের কার্যক্রমের অভিজ্ঞতা অর্জনের জন্য বিজিএমইএর প্রতিনিধিদল সিঙ্গাপুর বন্দর পরিদর্শন করেছেন।

বিএনএ,এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ