26 C
আবহাওয়া
৪:৪১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বাঘাইছড়িতে ট্রাকের ভারে ভাঙ্গল কালভার্ট, পথচারীদের দূর্ভোগ

বাঘাইছড়িতে ট্রাকের ভারে ভাঙ্গল কালভার্ট, পথচারীদের দূর্ভোগ

বাঘাইছড়িতে ট্রাকের ভারে ভাঙ্গল কালভার্ট, পথচারীদের দুর্ভোগ

বিএনএ,রাঙামাটি: রাঙামাটি বাঘাইছড়ির মারিশ্যা ইউনিয়নে বালুভর্তি ট্রাকের ভারে ভেঙে গেছে কালভার্ট। এতে দূর্ভোগে পড়ছেন পথচারীরা। রোববার (৪ ফেব্রুয়ারি ) মারিশ্যা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের তুলাবান এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সকালে মারিশ্যা ইউনিয়ন থেকে বঙ্গলতলী ইউনিয়ন সড়কের তুলাবান এলাকায় বালু ভর্তি ট্রাকের ভারে পুরনো কালভার্ট ভেঙ্গে গাড়িটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে ড্রাইভার ও হেলপার দ্রুত গাড়ি থেকে নেমে যাওয়ায় কোন হতাহত হয়নি।

স্থানীয় কয়েকজন বলেন, কালভার্টটি ভেঙ্গে যাওয়ার কারণে এখন সড়কে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। এতে দূর্ভোগে পড়ছেন পথচারীরাও। দ্রুত সংস্কার না হলে দুর্ঘটনা ঘটতে পারে। রিপোর্ট লেখা পর্যন্ত যান চলাচল বন্ধ রয়েছে বলে তারা জানান।

এ বিষয়ে মারিশ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন চাকমা জানান, মারিশ্যা ইউনিয়ন হতে বঙ্গলতলী ইউনিয়নের সড়কের তুলাবান গ্রামের পুরনো কালভার্টটি মালবাহী ট্রাকের অতিরিক্ত লোডের কারণে ভেঙ্গে গেছে। বর্তমানে যান চলাচল বন্ধ আছে। সড়কের যাতায়াত স্বাভাবিক করার জন্য তিনি দ্রুত কালভার্টটি মেরামত বা নতুন ভাবে নির্মাণের দাবি জানান।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ