40 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় নিখোঁজ শিশু তিহানের মরদেহ মিলেছে খালে

আনোয়ারায় নিখোঁজ শিশু তিহানের মরদেহ মিলেছে খালে

https://www.youtube.com/watch?v=dFDE3Dbii5A

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম ) : আনোয়ারায় তিনদিন ধরে নিখোঁজ শিশু তিহানের মরদেহ  পাওয়া গেছে । শুক্রবার(৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় নিখোঁজের স্থান থেকে ১ কিলোমিটার পশ্চিমে নলদিয়া গুচ্ছ গ্রাম এলাকায় তার মরদেহ ভাসতে দেখা যায়।

বারখাইন ইউনিয়নের  মেম্বার একেএম সরওয়ার জাহান বিএনএ’কে এ তথ্য নিশ্চিত করেছেন। তিহানের মরদেহ উদ্ধারের পর হাজার হাজার লোক ভিড় করেছে তার বাড়ীতে ।বাদ মাগরিব ঝিওরী জামে মসজিদ মাঠে তিহানের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বুধবার ( ২ ফেব্রুয়ারি)  বিকাল সাড়ে তিনটার দিকে তিহান নিখোঁজ হয়।সে যখন খালে পড়ে যায় তখন ছিল জোয়ার ও প্রবলস্রোত।সাঁতার না জানায় সে কুলে উঠতে পারেনি।

            এ সাঁকো থেকে পড়ে নিখোঁজ হয় শিশু তিহান

শিশু তিহান পশ্চিম বারখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী।তিহান ঝিওরী গ্রামের আব্দু রশীদের ছেলে। তার বাবা স্থানীয় চেয়ারম্যান ঘাটা এলাকার চা দোকানদার।আব্দু রশীদের তিন সন্তানের মধ্যে তিহান সবার ছোট।
ঝিওরী গ্রামের আকতার কামাল নামের এক ব্যক্তি বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ)’কে জানিয়েছে, বুধবার বিকাল তিনটার  দিকে তার বাড়ির উঠানে খেলতে আসে তিহান। কিন্তু তার নাতি  সমবয়সী সাঈদ এ সময় ঘুমিয়ে ছিল। ফলে সঙ্গে  খেলতে না পেরে সে তার বাড়ির দিকে চলে যায়। একপর্যায়ে বাড়ির পাশের খালে থাকা বাশের সাঁকো পার হয়ে ওপারে চলে যায়। সেখান থেকে নিখোঁজ হয়। স্থানীয় লোকজনের ধারণা শিশু তিহান খাল পার হওয়ার সময় সাঁকো থেকে  পড়ে গেছে। সাঁতার জানা না থাকায় তার কুলে উঠা সম্ভব হয়নি।
ধারণা করা হচ্ছে তিহানের বাড়ির পাশে বরুমছড়া খাল পার হয়ে গাছ থেকে কূল ( বরই) নিয়ে ফিরে আসার সময় পানিতে পড়ে যায়। তাঁর মুখে কূল পাওয়া গেছে।
বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ