26 C
আবহাওয়া
১০:০৮ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » তিনদিনেও খোঁজ মেলেনি তিহানের

তিনদিনেও খোঁজ মেলেনি তিহানের

আনোয়ারায় নিখোঁজ শিশু তিহানের মরদেহ মিলেছে খালে

বিএনএ, (আনোয়ারা) চট্টগ্রাম :তিনদিনেও খোঁজ মেলেনি  আনোয়ারা উপজেলার ঝিওরী গ্রামে নিখোঁজ শিশু তিহানের (৭)। নদীর আশেপাশে তাকে খুঁজে ফিরছে স্বজন ও এলাকাবাসীরা। বুধবার ( ২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে তিহান নিখোঁজ হয় ।  শিশু তিহান পশ্চিম বারখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী।

এ দিকে তিহানের  নিখোঁজের ঘটনায়  শোকে বিহবল এলাকাবাসী।  নির্বাক তিহানের স্বজনেরা । এ ছাড়া শিশুদের নিয়ে আতঙ্ক ভর করেছে অভিভাবকদের মধ্যে।

বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারি) সকাল থেকে আনোয়ারা উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দল স্থানীয় ঝিওরী খালে তিহানের সন্ধানে অনুসন্ধান অভিযানে নেমেছে।

ঝিওরী গ্রামের আকতার কামাল নামের এক ব্যক্তি বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ)’কে জানিয়েছে, বুধবার বিকাল তিনটার দিকে তার বাড়ির উঠানে খেলতে আসে তিহান। কিন্তু তার নাতি সমবয়সী সাঈদ এ সময় ঘুমিয়ে ছিল। ফলে সঙ্গে খেলতে না পেরে সে তার বাড়ির দিকে চলে যায়। একপর্যায়ে বাড়ির পাশের খালে থাকা বাশের সাঁকো পার হয়ে ওপারে চলে যায়। সেখান থেকে নিখোঁজ হয়। স্থানীয় লোকজনের ধারণা শিশু তিহান খাল পার হওয়ার সময় সাঁকো থেকে পড়ে গেছে। সাঁতার জানা না থাকায় তার কূলে উঠা সম্ভব হয়নি।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ