31 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রাজধানীতে লরির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর বনশ্রীর ফরাজী হাসপাতালের সামনে তেলবাহী লরির ধাক্কায় আবু নাসের (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার(৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। লরিচালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ।পরে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্হল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আবু নাসের চিটাগাং বুল হোটেলে ম্যানেজার হিসাবে চাকরি করতেন। আজ সকালে তিনি মোটরসাইকেলে ফরাজী হাসপাতালের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তার মাথায় আঘাত পায়। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমরা এই ঘটনায় লরিচালক নুরুল ইসলাম (৪০) ও তার সহকারী ইমরান হোসেনকে (২২) আটক করেছি। লরিটিও (নারায়ণগঞ্জ-ঢ-০১-০০৩০) জব্দ করা হয়েছে।

ওসি আরও বলেন, তিনি সাভারের আমিনবাজার মানিক নগর এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। তার বাবার নাম আবু তাহের।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ