33 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » আবদুচ ছালামের কেটলি প্রতীকের এজেন্ট কর্মশালা

আবদুচ ছালামের কেটলি প্রতীকের এজেন্ট কর্মশালা

আবদুচ ছালামের কেটলি প্রতীকের এজেন্ট কর্মশালা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের কেটলী প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের এজেন্ট কর্মশালা বৃহষ্পতিবার (৪ ডিসেম্বর) সকালে নগরীর একটি কনভেনশন হল ও বোয়ালখালী পৌরসভার একটি কমিউনিটি সেন্টারে পৃথকভাবে অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রশিক্ষকরা অংশগ্রহণকারীদের ভোটের দিনে তাদের কার্যক্রম সম্পর্কে সম্মুখ ধারণা প্রদান করেন এবং ভোটাররা কীভাবে ভোট প্রদান করবেন সে বিষয়ে বিস্তারিত ধারণা দেওয়া হয়।

কর্মশালায় মনোনীত এজেন্টগণ আগামী ৭ জানুয়ারী সারাদিন নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন এবং যে কোন ধরনের অনিয়ম দেখলে সাথে সাথে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যবস্থা নিতে কোন প্রকার প্রভাবকে তোয়াক্কা করবেন না বলে জানান। তারা শপথ করে বলেন, ভোটের দিন আবদুচ ছালামের কেটলি মার্কার এজেন্টরা সকলে এক একজন আবদুচ ছালাম হয়ে কাজ করবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের একজন সফল কর্মী আবদুচ ছালামকে জয়ী করে আমরা শেখ হাসিনা ও আবদুচ ছালামের উন্নয়ন কাজের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীর উন্নয়নের পথ সুগম করব।

ভয়-ভীতি উপেক্ষা করে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আবদুচ ছালাম বলেন, ভোট জনগণের অধিকার। আর এ ভোট যাতে লুণ্ঠিত না হয়, সেজন্য সবাইকে ভোট কেন্দ্রে আসতে হবে। সব ভোটাররা যদি সজাগ থাকে, ভোট কেন্দ্রে আসে পেশিশক্তি ও টাকার শক্তি যতই শক্তিশালী হোক না কেন জনগণের ভোট কেউ ছিনতাই করতে পারবে না। তিনি সবাইকে পাশে থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে কেটলি মার্কায় ভোট প্রার্থনা করেন।

কর্মশালায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খাঁন।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে ও নগর যুবলীগের সাবেক সদস্য জিএস কফিলউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোবারক আলী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর এসরারুর হক এসরালসহ পাঁচলাইশ ৩নং ওয়ার্ড, ৬ নং ওয়ার্ড, ৭নং ওয়ার্ড, ৪নং ওয়ার্ড, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিরা।

বিএনএনিউজ/ বাচ্চু বড়ুয়া/ বিএম

Loading


শিরোনাম বিএনএ