28 C
আবহাওয়া
১:৩৬ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নিতে আসিনি, দিতে এসেছি- আলাউদ্দিন নাসিম

নিতে আসিনি, দিতে এসেছি- আলাউদ্দিন নাসিম

নিতে আসিনি, দিতে এসেছি- আলাউদ্দিন নাসিম

বিএনএ, ফেনী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনের আওয়ামী লীগের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, আমি দীর্ঘদিন ব্যবসা করছি, আল্লাহ আমাকে অনেক দিয়েছেন, আমি কিছু নিতে আসিনি। আমি এসেছি দিতে।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) বিকালে ছাগলনাইয়া পৌর শহরের আজিজিয়া মাদ্রাসায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নিতে আসিনি, দিতে এসেছি- আলাউদ্দিন নাসিম
মঞ্চে উপস্থিত অতিথিরা

এসময় তিনি আরও বলেন, শুধু আমি নই, আমার পরিবারের কোন লোকও এখানে এক পয়সা আয় করতে আসবে না। কোন শিল্প প্রতিষ্ঠান করলে অন্য কোথাও করব। এখানে না। এখানে শুধুই সেবা করতে এসেছি।

উপজেলা যুবলীগের সভাপতি ও ছাগলনাইয়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় পৌর মেয়র এম মোস্তফার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান মজুমদার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার প্রমুখ।

নিতে আসিনি, দিতে এসেছি- আলাউদ্দিন নাসিম
উপস্থিত জনতার একাংশ

বক্তব্য রাখেন ছাগলনাইয়া কলেজ রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বদরুদ্দোজা ভূঁইয়া তারেক, ছাগলনাইয়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আজিজুল হক ইকবাল, ডাকবাংলা রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও হোসেন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী বিনি আমিন।

আরও পড়ুন: নৌকায় ভোট চাইতে হাজির হয়েছি:শেখ হাসিনা

এসময় ছাগলনাইয়া বাজারের স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন তেলাওয়াত করেন সুবেদারি রাস্তার মাথা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ