38 C
আবহাওয়া
৫:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সেরা লেখকের পুরষ্কার পেলেন নোবিপ্রবির নাসের

সেরা লেখকের পুরষ্কার পেলেন নোবিপ্রবির নাসের

সেরা লেখকের পুরষ্কার পেলেন নোবিপ্রবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসের

বিএনএ, নোবিপ্রবি: কাতার বিশ্বকাপ নিয়ে চ্যানেল টোয়েন্টিফোর আয়োজিত ‘বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতায় সেরা লেখক হিসেবে পুরস্কার পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  শাহরিয়ার নাসের।   বুধবার(৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ের টাইমস মিডিয়া ভবনে চ্যানেল টোয়েন্টিফোর কনফারেন্স কক্ষে এক অনুষ্ঠানে তার হাতে পুরষ্কার তুলে দেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, এমন সুন্দর আয়োজনের জন্য চ্যানেল টোয়েন্টিফোর কর্তৃপক্ষকে ধন্যবাদ। এই আসরে তাদের অনন্য আয়োজনের মাধ্যমে বিশ্বকাপ ফুটবলের অনেক অজানা গল্প জানার সুযোগ পেয়েছেন খেলাপ্রেমীরা।

তিনি আরও বলেন, এই পুরস্কার আমাদের জাতীয় জীবনে এবং আগামী দিনে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দীক্ষা, তা বাস্তবায়নে ভূমিকা রাখবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুন্দরভাবে জীবন সাজাতে এই আয়োজন সহায়ক হবে।

বিশ্বকাপের গল্প’ প্রতিযোগিতায় অন্য সেরা লেখকরা হলেন- মাজহারুল ইসলাম শামীম (ফেনী সরকারি কলেজ), আবু হানিফ (জগন্নাথ বিশ্ববিদ্যালয়) আব্দুল্লাহ ইমরান (সাভার, ঢাকা), মোহাম্মাদ আরিফ (দিনাজপুর), গোলাম মোস্তফা (ময়মনসিংহ), গাজী আনিস (ঢাকা), নবাব হোসেন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), ফায়যার মোহাম্মাদ শাওলিন (জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়) ও শাহজাদা সেলিম রেজা (মানিকগঞ্জ)। প্রতিযোগিতায় সেরা দশ লেখককে পুরষ্কৃত করে চ্যানেল টোয়েন্টিফোর।

এ সময় উপস্থিত  ছিলেন এসিআই ফার্টিলাইজার পরিচালক কৃষিবিদ বশির আহমেদ, চ্যানেল টোয়েন্টিফোরের  নির্বাহী পরিচালক তালাত মামুন, স্পোর্টস এডিটর দিলু খন্দকার, ডিজিটাল মিডিয়ার প্রধান মো. রাজীব খান, চ্যানেল টোয়েন্টিফোরের অনলাইন ইনচার্জ মাজহার খন্দকার প্রমুখ।

বিএনএ/শাফি,এমএফ

Loading


শিরোনাম বিএনএ