28 C
আবহাওয়া
৭:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিভেদ ভুলে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে হবে–ধর্ম প্রতিমন্ত্রী

বিভেদ ভুলে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে হবে–ধর্ম প্রতিমন্ত্রী

ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান

ইসলামপুর (জামালপুর): ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরিদুল হক খান বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনসমূহের নেতা-কর্মীগণ ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পথ চলাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

মঙ্গলবার(৪ জানুয়ারি)  প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলার ১নং কুলকান্দি ইউনিয়ন শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরিদুল হক খান

প্রতিমন্ত্রী বলেন, নিজেদের মধ্যকার বিভেদ-বিভক্তির কারণে কোনো কোনো সময় আমাদের কার্যক্রম বাধাগ্রস্ত হয়েছে। আগামী দিনে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার কাজে সাংগঠনিক শক্তি কাজে লাগাতে হবে। বিশেষ করে স্থানীয় সরকার নির্বাচন ও জাতীয় নির্বাচনে নিজেদের মধ্যকার বিভেদ ভুলে কাজ করে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, করোনাকালীন বিশ্বব্যাপী কঠিন অর্থনৈতিক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে দেশের মানুষের জীবন-জীবিকা সচল রেখে দেশ পরিচালনা করে যাচ্ছেন। তিনি দিনরাত পরিশ্রম করে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে যে ত্যাগ স্বীকার করে যাচ্ছেন তার মর্যাদা এদেশের মানুষ বিশেষ করে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঠিকভাবে উপলব্ধি করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে জাতির পিতার হাত ধরে এদেশের স্বাধীনতা এসেছে। তাই  দেশের মানুষের সার্বিক উন্নতি ও অগ্রগতির বিষয়ে  জাতির পিতার গড়া সংগঠন  বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের আরো দায়িত্বশীলতার ভূমিকা পালন করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলার ১নং কুলকান্দি ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী বাবুল, বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, সহসভাপতি জামাল আব্দুন নাছের চার্লেস চৌধুরী প্রমুখ।

এরপর ধর্ম প্রতিমন্ত্রী ইসলামপুর উপজেলার কুলকান্দি শাহী মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং ইসলামপুর উপজেলা সদরে মোঃ ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম চত্বরে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগ ইসলামপুর উপজেলা শাখা আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

Loading


শিরোনাম বিএনএ