24 C
আবহাওয়া
৫:৫৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিএনএ, কুবি (কুমিল্লা) : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে পতাকা উত্তোলন, আনন্দ র‍্যালি, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে দিবসটি পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালিটি বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মূল ফটকে এসে শেষ হয়। র‍্যালি শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ  হুমায়ূন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব)  অধ্যাপক ড. আবু তাহের, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যলয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রলীগের হল ও বিভিন্ন অনুষদের নেতা-কর্মীরা।

সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ হোক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করা।

এছাড়াও ৫ জানুয়ারি ও ৬ জানুয়ারি রয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে নতুন কর্মসূচি। ৫ জানুয়ারি দলীয় কার্যালয়ে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে প্রজেক্টর এবং সাউন্ড সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের অনুষ্ঠিতব্য আলোচনা সভায় অংশগ্রহণ। ৬’ই জানুয়ারি রয়েছে পথ শিশুদের মধ্য শিক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি।

বিএনএনিউজ/ হাবিবুর রহমান হাবিব/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ