29 C
আবহাওয়া
২:০৩ পূর্বাহ্ণ - জুন ২২, ২০২৪
Bnanews24.com
Home » লটারিতে ভাগ্য পরীক্ষা: একরাতেই কোটিপতি

লটারিতে ভাগ্য পরীক্ষা: একরাতেই কোটিপতি

ভাগ্য পরীক্ষায় পাশ,একরাতেই কোটিপতি

বিশ্ব ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টা পরেই নতুন বছর শুরু হবে।টাকা পয়সা নিয়ে বছরটাতো ভাল গেল না। আজ বছরের শেষ দিন(৩১ডিসেম্বর)। দেখি, লটারি কিনে একবার ভাগ্য পরীক্ষা করা যাক।

মনে মনে এমন ভেবে যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনার মোরহেড সিটির জোসেফ রোজ ৩১ডিসেম্বর সন্ধ্যায় ২০ডলার(১৮শটাকা) দামের নর্থ ক্যারোলিনা শিক্ষা বিভাগের শীতকালীন একটি লটারি আড়াইশো ডলার(২১হাজার৫০০টাকা) দিয়ে হ্যান্ডি মার্ট থেকে কিনেন। কারণ ততক্ষণে লটারি বিক্রয় বন্ধ হয়ে গেছে।

জোসেফ রোজ এর পুরোপুরি বিশ্বাস তিনি পুরুস্কার জিতবেন না।তাই রাতে বাসায় ফিরে লটারির টিকিটটি মোবাইলে স্ক্যান করে গাড়ির গ্যারেজে ফেলে দেন।

আরও পড়ুন : কর্মহীনদের জন্য বাংলাদেশ ব্যাংকের ৫০০ কোটি টাকার তহবিল

বছরের প্রথমদিন যখন লটারির পুরুস্কার এর তথ্য পত্রিকায় প্রকাশিত হয়, তখন স্ক্যান করা লটারির টিকিট থেকে নাম্বারটি মিলিয়ে জোসেফ রোজ অবাক হয়ে পড়েন। বুঝতে পারছিলেন না, হাসবেন কী কাঁদবেন। তিনি সর্বোচ্চ প্রথম পুরুস্কার বিজয়ি হন।যার টাকার পরিমাণ এক মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ৯কোটি টাকা।

পুরুস্কারের টাকাটা তিনি বাড়ির উন্নয়ন কাজে এবং অবসরকালীন সময়ের জন্য সঞ্চয় করার পরিকল্পনা নিয়েছেন।ভাগ্য পরীক্ষায় পাশ, লটারি কিনে একরাতেই কোটিপতি মি.জোসেফ রোজ সূত্র: ইউপিআই।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ