35 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবি কেন্দ্রীয় শহীদ মিনারে নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

নোবিপ্রবি কেন্দ্রীয় শহীদ মিনারে নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

নোবিপ্রবি কেন্দ্রীয় শহিদ মিনারে নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

বিএনএ,নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে সোমবার (০৩ জানুয়ারি ) নোবিপ্রবি কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম এসময় উপস্থিত ছিলেন। অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ও কর্মকর্তারা এতে অংশগ্রহণ করেন।

এসময় নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জসীম উদ্দিন ও নির্বাচন কমিশনারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে উপাচার্য এর কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘নব-নির্বাচিত সকল কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের যার যার অবস্থান থেকে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে।’ এসময় জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপাচার্য।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন, নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ।

বিএনএনিউজ২৪.কম/শাফি/এনএএম

Loading


শিরোনাম বিএনএ