28 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » এমবাপ্পের হ্যাটট্রিক, শেষ ষোলোতে পিএসজি

এমবাপ্পের হ্যাটট্রিক, শেষ ষোলোতে পিএসজি

এমবাপ্পের হ্যাটট্রিক, শেষ ষোলোতে পিএসজি

বিএনএ ক্রীড়া ডেস্ক: মেসি-নেইমারসহ গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড়কে ছাড়াই পিএসজিকে বড় জয়ে উপহার দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ফ্রেঞ্চ তারকার অনবদ্য হ্যাটট্রিকে চতুর্থ স্তরের দল ভেনেকে উড়িয়ে ফরাসি কাপের শেষ ষোলোয় পৌঁছে গেল লিগ ওয়ানের এক নম্বর দলটি।

সোমবার (৩ জানুয়ারি) রাতে প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচে ৪-০ গোলের ব্যবধানে জয় পায় মাউরিসিও পচেত্তিনোর দল। এই ম্যাচে এমবাপ্পের পাশাপাশি বাকি গোলটি করেছেন প্রেসনেল কিম্পেম্বে।

এদিন ম্যাচের ২৮ মিনিটেই প্রথম গোল এসে যায়। খুব কাছ থেকে ডাইভিং হেডে পিএসজিকে এগিয়ে নেন কিম্পেম্বে। এরপর দ্বিতীয়ার্ধে চমক দেখান এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধের ৫৯তম মিনিটে নিজের প্রথম গোল পান এমবাপ্পে। পিএসজি পায় নিজেদের দ্বিতীয় গোল। এরপর ৭১তম মিনিটে ডি-বক্সের মাথা থেকে বুলেট গতির শটে ব্যবধান ৩-০ করেন এই ফরাসি তারকা। তার পাঁচ মিনিট পরই নিজের হ্যাটট্রিকের উচ্ছ্বাসে ভাসেন এমবাপ্পে। বদলি খেলোয়াড় এরিক এবিম্বের সঙ্গে ‘ওয়ান-টু’ খেলে কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান তিনি। ফলে ৪-০ গোলের বড় জয়ও নিশিচত হয় পিএজি’র। আর এর ফলে শেষ ষোলোয় পৌঁছে গেল এমবাপ্পে-মেসি-নেইমাররা। ১০ জানুয়ারি লিগ ওয়ানের ম্যাচে লিওনের বিপক্ষে মাঠে নামবে দলটি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ