37 C
আবহাওয়া
২:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » এশিয়া কাপ: টাইগারদের দল ঘোষণা

এশিয়া কাপ: টাইগারদের দল ঘোষণা

এশিয়া কাপ টাইগারদের দল ঘোষণা

বিএনএ, স্পোর্টস ডেস্ক: চলতি মাসেই আরব আমিরাতে বসতে যাচ্ছে অনুর্ধ্ব ১৯ এশিয়া কাপ আসর। ছোটদের জনপ্রিয় এই আসরকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৬ ডিসেম্বর এশিয়া কাপের উদ্দেশ্যে দেশ ছাড়বে জুনিয়র টাইগারদের বহর। আগামী ৮ ডিসেম্বর আরব আমিরাতে পর্দা উঠবে এবারের আসরের।

সেই উপলক্ষে রোববার (৪ ডিসেম্বর) দল ঘোষণা করেছে বিসিবি। মাহফুজুর রহমান রাব্বিকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল দিয়েছে নির্বাচকরা। রাখা হয়েছে তিনজন স্ট্যান্ডবাইও। আসরের দ্বিতীয় দিনেই মাঠে নামবে বাংলাদেশ। গ্রুপ ‘বি’তে লড়বে টাইগাররা। এই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে আছে তিন দল; শ্রীলঙ্কা, আরব আমিরাত ও জাপান।

৯ ডিসেম্বর আরব আমিরাতের বিপক্ষে দুবাইয়ে প্রথম ম্যাচ খেলবে জুনিয়র টাইগাররা। এরপর ১১ ও ১৩ তারিখে যথাক্রমে জাপান ও শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে রাব্বি বাহিনী।

বাংলাদেশের এশিয়া কাপ স্কোয়াড
মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), মো. আশিকুর রহমান শিবলি, জিশান আলম, চৌধুরী মো. রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য, আরিফুল ইসলাম, মো. শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, রাফি-উজ্জামান রাফি, মো. রহমত-দৌলা বর্ষণ, মো. ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিক, মারুফ মৃধা।

স্ট্যান্ডবাই
মো. রিজান হোসেন, নাঈম আহমেদ, মো. জেহাদুল হক জেহাদ।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ