29 C
আবহাওয়া
৬:১০ পূর্বাহ্ণ - জুলাই ৮, ২০২৪
Bnanews24.com
Home » আর্সেনালের বিপক্ষে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

আর্সেনালের বিপক্ষে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

আর্সেনালের বিপক্ষে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

বিএনএ ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচে নিজেদের আধিপত্য ধরার আগেই গোল খেয়ে বসে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ১৩ মিনিটে আর্সেনালের হয়ে গোল করে দলকে এগিয়ে দেয় স্মিথ রো। এর পরেই ঘুরে দাঁড়ায় ইউনাইটেড। প্রথমার্ধের ঠিক আগে গোল করে দলকে সমতায় ফেরান ব্রুনো ফার্নান্দেজ। ১-১ গোল সমতা নিজে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে সমানে সমান খেলতে থাকে দুই দলই। ৫২  মিনিটে ইতিহাস গড়া গোলটি করেন রোনালদো। ডান দিক থেকে মার্কাস র‌্যাশফোর্ডের পাস পেয়ে ১০ গজ দূর থেকে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন তিনি।

তবে এই লিড ধরে রাখতে পারেনি বেশিক্ষণ ইউনাইটেড। মাত্র ২ মিনিট পরই দলকে সমতায় ফেরায় আর্সেনাল মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড। পেনাল্টি পায় ইউনাইটেড। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে আবারও লিড এনে সিআরসেভেন। এরপর কোন দল আর তেমন সুযোগ তৈরি করতে না পারায় ৩-২ গোলেই ম্যাচটি শেষ হয় ।

প্রিমিয়ার লিগে ১৪ ম্যাচে এটি ইউনাইটেডের ৬ষ্ঠ জয়। এছাড়া ৩ ড্র এবং ৫ হারে ২১ পয়েন্ট নিয়ে সাত নম্বরে ইউনাইটেড। এদিকে লিগের শেষ তিন ম্যাচে আর্সেনালের এটি দ্বিতীয় হার। সাত জয় ও দুই ড্রয়ে ২৩ পয়েন্ট বেশি নিয়ে পঞ্চম স্থানে তারা। ৩৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে চেলসি। ম্যানচেস্টার সিটি ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে ও লিভারপুল ৩১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে। চার নম্বরে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের পয়েন্ট ২৪।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ