31 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » লংগদুতে জেলহত্যা দিবস পালিত

লংগদুতে জেলহত্যা দিবস পালিত


বিএনএ, রাঙামাটি: রাঙামাটি পার্বত্য জেলার লংগদুতে যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) লংগদু উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় চার নেতার অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শোক র‌্যালি বের করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল আলী, গুলশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম।

আলোচনা সভায় বক্তারা সকল প্রকার ষড়যন্ত্রকে রাজপথে প্রতিহত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় দীপংকর তালুকদার এমপিকে পুনরায় নির্বাচিত করার আশা ব্যক্ত করেন।

এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ফয়েজুল আজীম, লংগদু উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাশ, সহ সভাপতি হোসেন আলী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা আনোয়ারা বেগম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নির্পণ চাকমা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া, যুবলীগের সভাপতি মো. চান মিয়া ও সাধারণ সম্পাদক কামাল পাশা সহ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশের প্রথম সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এএইচএম কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

বিএনএ/ ছোটন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ