23 C
আবহাওয়া
১১:৫৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে হাতুড়ি পেটা

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে হাতুড়ি পেটা

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে হাতুড়ি পেটা

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে রোয়াইল ইউনিয়নে নির্বাচনী পোষ্টার লাগাতে গিয়ে হাতুড়ি পেটার শিকার হয়ে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মী পিয়ার খান (১৯)।

বুধবার (০৩ নভেম্বর) সকালে সিঙ্গাইর উপজেলার একটি হাসপাতাল মুমূর্ষু অবস্থায় রয়েছে বলে জানিয়েছেন রোয়াইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম সামসুদ্দিন মিন্টু।

এর আগে, গতকাল মঙ্গলবার (০২ নভেম্বর) সন্ধ্যার দিকে রোয়াইল ইউনিয়নের শ্মশান ঘাটের সামনে বহুতকুল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পিয়ার খান ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের খড়ারচর এলাকার সেলিম মিয়ার ছেলে। সে রোয়াইল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম সামসুদ্দিন মিন্টুর কর্মী বলে জানা গেছে।

ভুক্তভোগী পিয়ার খানের বড় ভাই হাসান জানান, গতকাল সন্ধ্যায় রোয়াইল ইউনিয়নের শ্মশান ঘাটের সামনে বহুতকুল এলাকায় পোষ্টার লাগাতে গিয়েছিলো তিনি সহ আরও দুইজন। এসময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন খানের নাতি আব্দুল্লাহ, সাত্তার, মুসলিম ও খরারচর থেকে সাইফুল এবং তার দুই ভাই মিলে তাদের ওপর হামলা করে। পরে বাকিরা পালিয়ে গেলেও পিয়ার খানকে হাতুড়ি ও লাঠিসোটা দিয়ে আঘাত করে আব্দুল্লাহরা চলে যায়। এসময় তাকে উদ্ধার করে সিঙ্গাইর উপজেলার একটি হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

এ বিষয়ে জানতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন খানের ফোনে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিয়ে রোয়াইল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম সামসুদ্দিন মিন্টু বলেন, শুধু কাল না, প্রথম দিন থেকেই আমাদের কর্মীদের ওপর নানা অত্যাচার চলছে। কাল এই ছেলেটা পোষ্টার লাগাতে গেলে তাকে হাতুড়ি দিয়ে মারধর করা হয়। এরআগে আরেক এলাকায় প্রচারণা কালে একজনকে মারধর করা হয়। সে এখন এনামে ভর্তি আছে। এভাবে আমাদের উপর আক্রমন করলে আমরা নির্বাচন করবো কি করে। আমি বিষয়গুলো নিয়ে থানা ও নির্বাচন কর্মকর্তাদের কাছে জানিয়েছি। তাদের বিচারের অপেক্ষায় এখন আছি শুধু।

অভিযোগের বিষয়টি নিয়ে ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তারের সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ