28 C
আবহাওয়া
৭:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজত নেতা মামুনুলের ধর্ষণ মামলার বিচার শুরু

হেফাজত নেতা মামুনুলের ধর্ষণ মামলার বিচার শুরু

হেফাজত নেতা মামুনুলের ধর্ষণ মামলার বিচার শুরু

বিএনএ ঢাকা: কথিত স্ত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিচার শুরুর আদেশ দিয়েছে আদালত।

এই মামলায় গ্রেফতার মামুনুল হককে  বুধবার (৩ নভেম্বর) নারায়ণগঞ্জের আদালতে হাজির করানো হয়। সে সময় তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আবেদন করে রাষ্ট্রপক্ষ। শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আইনজীবীর আবেদন মঞ্জুর করে মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান। এর মাধ্যমে ধর্ষণ মামলায় আসামি মামুনুল হকের বিচার কাজ শুরু হলো।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। ঘটনার খবর পেয়ে হেফাজতের স্থানীয় নেতা-কর্মীরা আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কেও তাণ্ডব চালিয়ে প্রায় দুই শতাধিক যানবাহন ভাংচুর এবং অগ্নিসংযোগ করে তারা।

সেদিন রিসোর্টে নারী সঙ্গিনী জান্নাত আরা ঝর্ণাকে দ্বিতীয় স্ত্রী হিসেবে মামুনুল দাবি করলেও এর সত্যতা নিয়ে প্রশ্ন উঠে। ঘটনার প্রায় এক মাস পর ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন জান্নাত আরা ঝর্ণা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ