31 C
আবহাওয়া
১১:২৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: মির্জা ফখরুল

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: মির্জা ফখরুল

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: মির্জা ফখরুল

বিএনএ ঠাকুরগাঁও: সরকার নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ করতে  ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কৃষকদের ন্যায্যমূল্য পাইয়ে দিতে তারা কার্যকরী ব্যবস্থা নিতে পারেনি বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার (৩ নভেম্বর) ঠাকুরগাঁও শহরের কালীবাড়ির বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

সে সময় তিনি আরও বলেন, সরকারের অসহযোগিতায় প্রতিটি পণ্যের দাম বাড়ছে। কৃষকদের ন্যায্যমূল্য পাইয়ে দিতে সরকার কার্যকর ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে। আলুর দাম কোল্ড স্টোরেজে কম হলেও ঢাকায় বেশি।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ এখন দুর্নীতির উন্নয়ন করছে। মেঘা প্রজেক্টগুলো করাই হয়েছে মেঘা দুর্নীতির জন্য। পদ্মা সেতুতে বাজেট বাড়ানো হয়েছে। বড় বড় মেঘা প্রজেক্টেও বাজেট বাড়ানোসহ বিদ্যুৎ খাতেও চরম দুর্নীতি করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার দুর্নীতি করেছে আর সেজন্যই একদলীয় শাসন পাকাপোক্ত করার জন্য সরকার গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে।

সাম্প্রদায়িক হামলার প্রসঙ্গে তিনি বলেন,আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায় তাদের ব্যক্তিগত সম্পত্তি। সেভাবেই তাদের সঙ্গে মেলামেশা করেন। অথচ বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে বিভিন্ন সাম্প্রদায়িক ঘটনাগুলো নিরপেক্ষভাবে বিশ্লেষণ করলে দেখা যায়, বেশির ভাগ সংঘাতের পেছনে আওয়ামী লীগের লোকজনের হাত রয়েছে। এবারের সব ঘটনায়ই আওয়ামী লীগ সরকার জড়িত সেগুলো পত্রিকা ও চ্যানেলে দেখানো হয়েছে বলে দাবিব করেন মির্জা ফখরুল।

সে সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ