28 C
আবহাওয়া
৩:১৭ অপরাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » জামিন পেলেন মাহমুদুর রহমান

জামিন পেলেন মাহমুদুর রহমান

কারাগারে সাংবাদিক মাহমুদুর রহমান

বিএনএ, ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টা মামলায় দৈনিক *আমার দেশ* পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর ২০২৪), ঢাকা মহানগর দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালত তার জামিন মঞ্জুর করেন। মাহমুদুর রহমানের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ ও শেখ শাকিল আহম্মেদ রিপন এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মাহমুদুর রহমানের আইনজীবী ব্যারিস্টার তানভীর আহমেদ জানিয়েছিলেন, তার মক্কেলকে দেওয়া শাস্তির বিরুদ্ধে আপিল করতে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং সেইসঙ্গে জামিন আবেদনও করা হবে। আপিল গ্রহণ করা হলে শুনানির জন্য প্রস্তুতি নেয়া হয়েছে, এবং আদালত যদি বৃহস্পতিবার শুনানির জন্য দিন নির্ধারণ করেন, তাহলে সেদিনই জামিন চাওয়া হবে।

গত ২৯ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণের পর মাহমুদুর রহমানকে কারাগারে পাঠানো হয়। সেদিন জামিনের আবেদন করলেও তা নাকচ করা হয়েছিল।

আরও পড়ুন : ড্রোন তৈরির কারখানা হবে মিরসরাইয়ে

মামলাটির সূত্রপাত ১৭ আগস্ট ২০২৩ সালে, যখন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় মাহমুদুর রহমান ও সাংবাদিক শফিক রেহমানসহ পাঁচজনকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দেন।

আগের খবর : কারাগারে মাহমুদুর রহমান, যা বললেন আইন উপদেষ্টা

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ