27 C
আবহাওয়া
২:৩৭ পূর্বাহ্ণ - অক্টোবর ৩, ২০২৪
Bnanews24.com
Home » টিএসসিতে সংগৃহীত ৮ কোটি টাকার অনুদানের চেক গ্ৰহণ করলেন ত্রাণ উপদেষ্টা

টিএসসিতে সংগৃহীত ৮ কোটি টাকার অনুদানের চেক গ্ৰহণ করলেন ত্রাণ উপদেষ্টা

টিএসসিতে সংগৃহীত ৮ কোটি টাকার অনুদানের চেক গ্ৰহণ করলেন ত্রাণ উপদেষ্টা

ঢাকা : বন্যাদুর্গতদের সহায়তায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সংগ্রহ করা গণত্রাণের ৮ কোটি টাকা অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা।

 

বুধবার (২ অক্টোবর) সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রধান উপদেষ্টার পক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা ফারুক ই আজমের কাছে এই টাকার চেক তুলে দেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা।

 

চেক হস্তান্তর অনুষ্ঠানে ফারুক ই আজম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা তাদের সংগ্রহ করা ত্রাণের অর্থ প্রদান করেছে। তাদের সংগৃহীত ত্রাণ নয়, এটা বাংলাদেশের প্রাণ। শিশু, কর্মজীবী মানুষ, গৃহবধূ-সহ দেশের আপামর জনগণ তাদের সাধ্যমতো এ তহবিলে দান করেছেন। তাদের সেই সংগৃহীত অর্থ আজ তারা দিতে এসেছে।

 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা বলেন, গত ২৭ আগস্ট থকে আজ পর্যন্ত প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ২০৬ টি চেকের মাধ্যমে ৯১ কোটি ৪৮ লাখ ৩৫ হাজার ৯৪১ টাকা ৫৩ পয়সা গ্রহণ করা হয়েছে।

 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক লুৎফর রহমান বলেন, টিএসসিতে যে ত্রাণ সংগ্রহ কার্যক্রম হয়েছে, সেখানে আমি একজন প্রতিনিধি ছিলাম। আমার সঙ্গে আরো প্রতিনিধি রয়েছেন এখানে। গতকাল আমরা ত্রাণ কার্যক্রমের পূর্ণাঙ্গ অডিট রিপোর্ট প্রকাশ করেছি। সব আয়-ব্যয়ের পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নামে দুটি ব্যাংক অ্যাকাউন্টে এখন ৯ কোটি ৯১ লাখ ৫১ হাজার ২১৩ টাকা আছে। সেখান থেকে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮ কোটি টাকার চেক দিয়েছি।

 

এসময় অন্যান্যের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ কামরুল হাসান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কগণ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
দেশে প্রতিটি বিনিয়োগই হবে নিরাপদ ও ঝুঁকিমুক্ত-নৌ উপদেষ্টা টিএসসিতে সংগৃহীত ৮ কোটি টাকার অনুদানের চেক গ্ৰহণ করলেন ত্রাণ উপদেষ্টা দুর্গাপূজায় মাঠপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর জন্য নির্দেশনা কারাগারে মাহমুদুর রহমান, যা বললেন আইন উপদেষ্টা দেশে ফিরলেন মিজানুর রহমান আজহারী আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে-এ এফ হাসান আরিফ আগামীকাল জাতীয় চাঁদ দেখা কমিটির সভা রাষ্ট্রপতির নিকট সুইডেন ও আলজেরিয়ার রাষ্ট্রদূতগণের পরিচয়পত্র পেশ চীনা বিনিয়োগকারীরা বাংলাদেশে সামুদ্রিক মাছ প্রক্রিয়াকরণ কারখানা স্থাপনে আগ্রহী বিটিভি জনগণের মিডিয়া হিসাবে প্রতিষ্ঠিত হতে হবে--সম্প্রচার উপদেষ্টা