35 C
আবহাওয়া
২:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বকাপে থাকছেনা উদ্বোধনী অনুষ্ঠান

বিশ্বকাপে থাকছেনা উদ্বোধনী অনুষ্ঠান

বিশ্বকাপে থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান

বিএনএ, স্পোর্টস ডেস্ক: যেকোনো ক্রীড়াঙ্গনের মেগা ইভেন্টে প্রথম আকর্ষণ উদ্বোধনী অনুষ্ঠান। ভারতের মাটিতে অনুষ্ঠেয় ক্রিকেট বিশ্বকাপেও উদ্বোধনী অনুষ্ঠান আশা করছিল সবাই। কিন্তু সেই আশা ফিকে করে দিয়ে ভারতীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, এবারের বিশ্বকাপে উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না। আজ আইসিসির দেওয়া সূচিতে বিষয়টি নিশ্চিত হয়।

জমকালে আয়োজনের মধ্য দিয়ে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পর্দা ওঠার কথা ছিল বিশ্বকাপের। এই অনুষ্ঠানে কিংবদন্তি সঙ্গীত শিল্পী আশা ভোসলে ছাড়াও গান গাওয়ার কথা ছিল অরিজিত সিং, শ্রেয়া ঘোষালের। এছাড়াও বলিউড তারকা রণবীর সিং এবং তামান্না ভাটিয়ারও পারফর্ম করার কথা ছিল। কিন্তু সেটি আর হচ্ছে না।

আইসিসির দেওয়া সূচিতে দেখা যায় আগামীকাল (৪ অক্টোবর) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড দলের অনুশীলন থাকবে। পাশাপাশি দলের অধিনায়করা এদিন কথা বলবেন সংবাদমাধ্যমের সঙ্গে।

আরও পড়ুন: চন্দনাইশে রাহমাতুল্লিল আলামীন কনফারেন্সের প্রস্তুতি সভা

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কেবল ১০ অধিনায়ককেই পরিচয় করিয়ে দেওয়া হবে। থাকবে লেজার শো। এর বাইরে বিস্তারিত আয়োজনের পথে হাঁটবে না বিসিসিআই। এর পরিবর্তে ১৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচের আগে একটি অনুষ্ঠান আয়োজন করা হতে পারে। এছাড়া ১৯ নভেম্বর ফাইনালের আগেও থাকবে বর্ণিল অনুষ্ঠান।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ