29 C
আবহাওয়া
৪:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

হাটহাজারীতে নারীর মরদেহ উদ্ধার

বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডের সাগর উপকূল থেকে অজ্ঞাত (৩৮) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শনিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ( নড়ালিয়া এলাকা) সাগর উপকূলীয় এলাকা থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কুমিরা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) চান মিয়া।

তিনি জানান,শনিবার বিকাল সাড়ে ৫ টায় জোয়ারের পানিতে সাগর উপকূলে ভেসে আসা যুবকের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। এ সময় তাঁরা যুবকের অর্ধগলিত মরদেহটি চিনতে না পেরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে নৌ-পুলিশ ফাঁড়িতে অবহিত করেন। তাঁদের খবরের ভিত্তিতে সাগর উপকূল থেকে যুবকের মরদেহটি উদ্ধার করা হয়।

উপ-পরিদর্শক চান মিয়া আরও জানান, নিহত যুবকের শরীরে কোন পোশাক ছিল না। নিহতের শরীরে কোন দাগ বা আঘাতের চিহ্ন পরিলক্ষিত না হলেও তাঁর জিহ্বা সামান্য বের হওয়া,ডান পায়ের গোড়ালিতে মাছ ধরার নাইলন সুতার জাল পেচানো ছিলো। পায়ের গোড়ালীর চামড়া ও মাংস খসে পড়ে গেছে। অর্ধগলিত যুবকের মরদেহটি তিন চারদিন আগের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছি ।

বিএনএনিউজ/সবুজ শর্মা শাকিল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ