28 C
আবহাওয়া
৬:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ১৬ এইচএসসি পরীক্ষার্থীর জামিন

চট্টগ্রামে ১৬ এইচএসসি পরীক্ষার্থীর জামিন


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে কোটাবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় বিভিন্ন থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ১৬ জন এইচএসসি পরীক্ষার্থীকে জামিন দিয়েছেন আদালত।

শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম দ্বিতীয় মেট্রোপলিটন ম্যাজেস্ট্রেট মো. অলি উল্লাহ ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ শহিদুল ইসলামের আদালত পৃথক আদেশে তাদের জামিন দেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, সাম্প্রতিক সময়ে কোটা আন্দোলনকে ঘিরে বিভিন্ন মামলায় ১৬ পরীক্ষার্থীকে জামিন দিয়েছেন আদালত। তাদের মধ্যে চট্টগ্রামের বাঁশখালী, রাউজান ও লোহাগাড়ার তিন এইচএসসি পরিক্ষার্থী আছেন। বাকিরা নগরীর বিভিন্ন থানা এলাকার।

জামিন পাওয়া ১৬ শিক্ষার্থী হলেন- রেজাউল আজিম, মনিরুল ইসলাম আতিক, আবদুল্লাহ মোহাম্মদ তাহিদ, আবদুল জব্বার, ইসরাফুল আক্তার, মইন উদ্দিন, আবদুল্লাহ বিন আইয়ুব, আজিজ উল্লাহ, রাশেদুল ইসলাম, রবিউল হাসনাত সৌরভ, অজয় চৌধুরী, রাকিবুল আলম আসিফ, তাহের শাহ ফাহিম, ফয়সাল মাহমুদ ফাহিম, আজিজ উল্লাহ ও আবু রায়হান।

এবিষয়ে সিএমপির এডিসি (প্রসিকিউশন বিভাগ) মফিজ উদ্দিন বলেন, নগরীর বিভিন্ন থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার হওয়া ১৩ এইচএসসি পরীক্ষার্থীকে বিশেষ আবেদনের ভিত্তিতে জামিন দিয়েছেন আদালত। সিএমপি ও জেলা মিলিয়ে মোট ১৬ পরীক্ষার্থী জামিন পেলেন।

বিএনএনিউজ/নাবিদ

Loading


শিরোনাম বিএনএ