27 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - অক্টোবর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় ইয়াবা কারবারী খুন!

ঢাকায় ইয়াবা কারবারী খুন!


ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীর ডেমরা টোল প্লাজার পাশের রাস্তা থেকে বস্তাবন্দী অবস্থায় মো. নুরুন্নবী (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ আগস্ট)দুপুরের দিকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি কক্সবাজারের চকরিয়া থানার প্রহর ফান্ডা গ্রামের মৃত ইমাম শরীফের ছেলে।

যাত্রাবাড়ীর টোল প্লাজার বিপরীতপাশে মাছ রাখার ককশিটের ভেতর বস্তাবন্দী অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার রাতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এস আই) ওয়াসিম বিল্লাহ। তিনি জানান , দুপুরের দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ককশিটের বাক্সের ভেতর বস্তাবন্দী অবস্থায় ওই যুবকের মরদেহটি উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, নিহত ব্যক্তি ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ঢাকায় এসেছিল। পরে অজ্ঞাত ব্যক্তিরা ওই ব্যক্তিকে হাতুরী দিয়ে পিটিয়ে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলে বস্তাবন্দী অবস্থায় তাকে ফেলে রেখে যায়। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

আহা, এস‌জিএন

Loading


শিরোনাম বিএনএ