29 C
আবহাওয়া
৫:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিসিবির সাথে তামিমের বিশেষ বৈঠক আজ

বিসিবির সাথে তামিমের বিশেষ বৈঠক আজ


বিএনএ, স্পোর্টস ডেস্ক: বিসিবি কর্মকর্তারা তামিম ইকবালের ফোনের জন্য অপেক্ষা করছিলেন। গতকাল সে কল পেয়েও গেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) হতে পারে তামিমের সঙ্গে বোর্ড কর্তাদের কাঙ্ক্ষিত বৈঠক। কোথায় তারা আলোচনায় বসবেন বলতে চাইছেন না কেউ। তবে বৈঠকের পর গণমাধ‌্যমকে নিজেদের অবস্থান জানাবেন।

অধিনায়কত্ব, নিজের ফিটনেস, দলের পরিবেশ, নিজের ভবিষ‌্যৎসহ নানা বিষয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম‌্যান জালাল ইউনুসের সঙ্গে কথা বলার আগ্রহ দেখান তামিম। বিসিবিও তার সঙ্গে আলোচনায় বসতে রাজী হয়। প্রটোকল অনুযায়ী তামিম কেবল জালাল ইউনুসের সঙ্গে আলোচনায় বসতে চেয়েছিলেন। তবে শোনা যাচ্ছে, এই বৈঠকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও থাকবেন।

হুট করে কাউকে না জানিয়ে আফগানিস্তান সিরিজ চলাকালীন তামিম আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। একদিন পরই সেই অবসর ভেঙে ফিরে আসার ঘোষণা দেন। তামিমের এই অবসর কাণ্ডে ওলট পালট হয়েছে অনেক কিছু।

বর্তমানে দেড় মাসের ছুটিতে আছেন তামিম। পিঠের নিচের অংশের ব্যথা মুক্তির চিকিৎসা নিয়ে গত সোমবার লন্ডন থেকে ঢাকায় পৌঁছান। ১৪ দিন পর তামিম ব্যাট হাতে অনুশীলন শুরু করতে পারবেন। শুরুতে হাল্কা জোরে করবেন ব্যাটিং। ধাপে ধাপে বাড়াবে তার ওয়ার্কলোড।

অবসর ভেঙে ফিরলেও ওয়ানডে অধিনায়কত্ব চালিয়ে যাবেন কিনা তা নিয়ে আছেন দ্বিধায়। দলের ভেতরে এমন কিছু হচ্ছে যেগুলো অধিনায়ক হিসেবে পছন্দ হচ্ছে না তার। বলতে দ্বিধা নেই, কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে তার রসায়ন জমছে না কোনভাবেই। এসব নিয়ে বোর্ডের সঙ্গে খোলামেলা আলোচনায় বসতে যাচ্ছেন তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ