Bnanews24.com
Home » জেলা ছাত্রদল সভাপতির মৃত্যু; বৃহস্পতিবার ভোলায় হরতাল
টপ নিউজ বিএনপি রাজনীতি সব খবর

জেলা ছাত্রদল সভাপতির মৃত্যু; বৃহস্পতিবার ভোলায় হরতাল

বৃহস্পতিবার ভোলায় বিএনপির হরতাল

বিএনএ, ভোলা : ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ দুজনের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি।

বুধবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে নূরে আলমের মৃত্যুর সংবাদ ভোলায় পৌঁছালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন দলের নেতা-কর্মীরা।

মিছিল শেষে কালীনাথ বাজার এলাকায় দলীয় কর্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ থেকে হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান।

এর আগে বুধবার বেলা ৩টা ১০ মিনিটে রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরে আলম।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলা জেলা বিএনপি শহরের মহাজনপট্টিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে। জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ শেষে বিএনপির নেতা-কর্মী বিক্ষোভ মিছিল করতে রাস্তায় নামলে পুলিশ লাঠিপেটা করে। দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষকালে গুলিতে আবদুর রহিম মাতব্বর নামে স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত হন। এছাড়া সংঘর্ষের ঘটনায় আহত হয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে অনেকে চিকিৎসাধীন আছেন। এ নিয়ে ওই সংঘর্ষের ঘটনায় দুজনের মৃত্যু হলো।

বিএনএনিউজ/এইচ.এম।